বুটেক্সে বৃহত্তর ময়মনসিংহ ছাত্র কল্যান এসোসিয়েশনের নেতৃত্বে কাব্বি-ফাহিম

ক্যাম্পাস

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ে (বুটেক্স) অধ্যয়নরত বৃহত্তর ময়মনসিংহ হতে আগত শিক্ষার্থীদের সংগঠন বৃহত্তর ময়মনসিংহ ছাত্র কল্যান এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে ৪৪তম ব্যাচের টেক্সটাইল মেশিন ডিজাইন এন্ড মেইন্টেনেন্স বিভাগের রিফাত মাহমুদ কাব্বি এবং একই ব্যাচের একই বিভাগের ফাহিম হোসেনকে সাধারণ সম্পাদক করে নতুন এ কমিটির অনুমোদন দেয়া হয়।

এই সমিতির প্রধান উপদেষ্টা হিসেবে রয়েছেন জামালপুর-৫ আসনের এম.পি ইঞ্জি. মোজাফফর হোসেন চৌধুরী এবং মডারেটর হিসেবে রয়েছেন ইঞ্জি. আসাদুজ্জামান আকাশ।

সভাপতি কাব্বি বলেন, যে ম্যান্ডেট নিয়ে ছাত্রদের কল্যাণে ২০১৭ সালে গঠিত ঐতিহ্যবাহী গ্রেটার ময়মনসিংহ স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন,তারই সাংগঠনিক ধারাবাহিকতায় আজকে আমাদের এসোসিয়েশন নতুন নেতৃত্বের হাতে। আমি আমার সর্বোচ্চ কাজ করে যেতে চাই সকল শিক্ষার্থী নিয়ে স্মার্ট ভাবে যাতে আমরা টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা স্মার্ট বাংলাদেশের দিকে আরো এক ধাপ আগাতে পারি,সবাই দোয়া রাখবেন। ছাত্রকল্যাণের কাজে সুযোগ করে দেওয়ার জন্য সকল সিনিয়রদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সাধারণ সম্পাদক ফাহিম বলেন, বৃহত্তর ময়মনসিংহ ছাত্রকল্যান সমিতি একটি সেবামূলক সংস্থা।ছাত্রদের কল্যানে আমরা সবসময়ই নিজেদের নিয়োজিত রাখবো।সাধারণ শিক্ষার্থীদের সকল সমস্যা দূরীকরন ও সার্বিক কল্যানে কাজ করে যাওয়াই মূল লক্ষ্য।ছাত্রকল্যাণের কাজে সুযোগ দেওয়ার জন্য সকল সিনিয়রদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

শেয়ার করুন